আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা, বাংলাদেশ
০১৮৫৭৭৭৭৪৮৪

Shipment

Language: বাংলা
Available: N/A

বিলিব্যবস্থা/পরিবহন খরচ

আপনার ফরমায়েশকৃত বইপত্রের মোট আর্থিক মূল্যের পরিমাণ যদি ১৯৯৯/- টাকার বেশি হয় তবে ‘পড়ুয়া’ বিলিব্যবস্থার সমস্ত খরচ বহন করবে। অন্যথায় ৫০/- টাকা বিলিব্যবস্থার খরচ বাবদ ধার্য করা হয়। অনুগ্রহ করে মনে রাখবেন যে, এটা বিপুল পরিমাণের ফরমায়েশের বেলায় প্রযোজ্য নয়।

বিলিব্যবস্থার আনুমানিক সময়

প্রতিটি বই পাঠানোর সময়—নির্দিষ্ট বইতে উল্লেখ থাকে। সাধারণত পাঁচ থেকে সাত কর্মদিবসের মধ্যে বই প্রাপকের কাছে পৌঁছে যায়। যেহেতু, প্রতিটি বই পেতে সময়ের হেরফের হয়, সেহেতু ফরমায়েশ দেওয়ার আগে বইটির নির্দিষ্ট পৃষ্ঠায় উল্লেখিত নির্ভুল সময়রেখা/সময়সীমাগুলি পরীক্ষা করে নিন।

এছাড়া, আমরা সাধারণত নামকরা সব কুরিয়ারের মাধ্যমে আমাদের সমস্ত বইপত্র প্রেরণ করি। যেসব এলাকায় কুরিয়ার সেবা চালু নেই সেখানে বাংলাদেশের ডাকবিভাগের ‘দ্রুত-ডাক ব্যবস্থা’-র মাধ্যমে পাঠানো হয়, এতে এলাকাভেদে হয়তো পাঁচ থেকে সাত কার্যদিবস অতিরিক্ত সময় লাগতে পারে।

সাধারণ ছুটির দিন এবং শুক্রবার ও শনিবার কার্যদিবস বহির্ভূত। এই নিয়ম বিপুল পরিমাণের ফরমায়েশের ব্যাপারে প্রযোজ্য নয়।

ফরমায়েশদানের/বিলিব্যবস্থার খুঁটিনাটি সম্পর্কে জ্ঞাতব্য

আপনার প্রতিটি ফরমায়েশদানের ক্ষেত্রে আপনার পেশকৃত ফরমায়েশের খুঁটিনাটিসমেত একটি ই-মেইল পাবেন। যখনই বইপুস্তক পাঠানো হবে তখনই আপনি পাঠানোর খুঁটিনাটি বিষয়সহ আরেকটি ই-মেইল পাবেন। আপনি যদি এসব ই-মেইল না পেয়ে থাকেন, তবে অনুগ্রহ করে আপনি আপনার স্প্যাম/জাঙ্কফোল্ডার পরীক্ষা করে দেখুন। এছাড়াও, আপনি আপনার এড্রেসবুক বা সেইফলিস্টে This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it. সংযুক্ত করে নিন।