আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা, বাংলাদেশ
০১৮৫৭৭৭৭৪৮৪

Payment

Language: বাংলা
Available: N/A

মূল্যপরিশোধের পদ্ধতি

অনলাইন পছন্দনীয় ও দ্রুতনিষ্পাদ্য

মূল্যপরিশোধের জন্য আপনি আমাদের নিরাপদ মূল্য পরিশোধ পদ্ধতির (পেমেন্ট গেটওয়ের) মাধ্যমে আপনার ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড বা অনলাইন ব্যাঙ্কিং ব্যবস্থা ব্যবহার করতে পারেন। আমরা আমাদের সার্ভারে কোনো ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড অথবা অনলাইন ব্যাঙ্কিং-এর তথ্য সংরক্ষণ করি না। তাই ব্যাঙ্কের নিরাপদ পদ্ধতিতে বা সার্ভারের মূল্য পরিশোধ পদ্ধতিতে (পেমেন্ট গেটওয়েতে) আপনার লেনদেন সম্পন্ন হয়।

চেক/ডিমান্ড ড্রাফ্ট (ডিডি), পে-অর্ডার

চেক, ডিমান্ড ড্রাফ্ট (ডিডি), পে-অর্ডার ইত্যাদি ‘পড়ুয়া’ আজিজ কো-অপারেটি সুপার মার্কেট # ৪৯ (নিচতলা), শাহবাগ, ঢাকা ১০০০ বাংলাদেশ, ফোন ৯৬৭২২২৬ এই ঠিকানায় প্রদান করতে হবে।

আমাদের কাছে আপনার মূল্য পরিশোধের পূর্বে আপনার কাঙ্ক্ষিত বইটি যে ‘পড়ুয়া’-র সংগ্রহে ‘নিঃশেষিত’ বলে উল্লেখ করা হয়নি সেব্যাপারে নিশ্চিত হোন।

আপনার ফরমায়েশকৃত বইপত্রের মূল্য যদি ২০০০/- টাকার কম হয় পাঠানোর খরচ বাবদ তার সঙ্গে ৫০/- টাকা অতিরিক্ত যোগ করুন। আপনার কাছ থেকে মূল্য প্রাপ্তির পর আপনার ফরমায়েশ অনুযায়ী আমরা ব্যবস্থা নেব এবং কুরিয়ারের মাধ্যমে আপনার বইপত্র পৌঁছে যাবে। অথবা আপনার এলাকায় কোনো কুরিয়ারসেবার ব্যবস্থা না থাকলে সরকার কর্তৃক নিবন্ধিত ডাক-ব্যবস্থায় তা পাঠানো হবে।

বইয়ের নাম ও গ্রন্থকারের নাম, বিল পরিশোধকারীর ঠিকানা, বই প্রাপকের নাম, ঠিকানা, ফোন নম্বর এবং ই-মেইল ঠিকানা ইত্যাদি যথাযথভাবে ফরমায়েশে উল্লিখিত কিনা নিশ্চিত হোন।

আপনি যে, চেক/ডিডি/পি-অর্ডার প্রেরণ করেছেন, সেটা জানিয়ে অনুগ্রহ করে আমাদের কাছে একটি ই-মেইল পাঠান। এটা আপনার ফরমায়েশের ব্যাপারে ত্বরান্বিত ব্যবস্থা নিতে আমাদের সাহায্য করবে।