Publishers

সৃজনশীল ও মননশীল সাহিত্য প্রকাশের মনোভাব নিয়ে ২০১০ সালে অক্ষর প্রকাশনীর পথচলা শুরু। ইতিমধ্যেই দুই শতাধিক বিষয়ভিত্তিক বই এই প্রতিষ্ঠান থেকে প্রকাশিত হয়েছে এবং অতি অল্প সময়ের মধ্যে অক্ষর প্রকাশনী পাঠকের নজর কাড়ে।

আমাদের প্রকাশনা প্রতিষ্ঠান থেকে যেসব বিষয়ে বই প্রকাশিত হয় : মুক্তিযুদ্ধ প্রবন্ধ, গবেষণা, কলাম, ইতিহাস, রেফারেন্স, গল্প-উপন্যাস, কবিতা, ছড়া নাটক, শিশু কিশোর সাহিত্য, ভ্রমণ, জীবনী, জ্ঞান বিজ্ঞান, সায়েন্সফিকশন, অনুবাদ, রান্না বিষয়ক ও সৃজনশীল...


একটি স্বাধীন প্রচার মাধ্যম।


সৃজনশীল ও মননশীল গ্রন্থ প্রকাশের অভিপ্রায়ে ১৯৭৮ সাল থেকে অঙ্কুর প্রকাশনীর পথচলা। সমকালীন ও চিরায়ত সাহিত্য প্রকাশের ধারায় সমভাবেই যত্নশীল। সৃজনশীল মানুষের সৃষ্টিশীল কাজকে ধারণ করেই অঙ্কুর প্রকাশনীর যত আয়োজন।


সৃজনশীল প্রকাশনা প্রতিষ্ঠান।


সৃজনশীল প্রকাশনার অনন্য একটি নাম অনন্যা। সেরা লেখকের সেরা বই প্রকাশ করে অনন্যা সমৃদ্ধ করেছে বাংলা প্রকাশনাকে। গল্প-উপন্যাস, নাটক, প্রবন্ধ, জীবনী, স্মৃতিকাহিনী, মুক্তিযুদ্ধ কবিতা, শিশুসাহিত্য, ভ্রমণ, অনুবাদ ও বিবিধ রচনার সম্ভারে অনন্যার বই অনন্য সাধারণ। অনন্যা বই ও লেখক নির্বাচন করে গ্রন্থ প্রকাশ করে। পুরোপুরি আস্থা রেখে অনন্যার বই কিনুন। সংগ্রহ করুন। নিজে পড়ুন অন্যকে পড়তে বলুন।